২৮ হাজারে ৩২ ইঞ্চি স্যামসাং টিভি

Samsung TV - www.sarabela24.blogspot.com
স্যামসাং বাংলাদেশে বেশ কয়েকটি নতুন মডেলের টিভি উন্মোচন করেছে। নতুন আসা এ মডেলগুলো আরও সহজলভ্য করতে স্যামসাং প্রথমবার নিয়ে এসেছে ৩২ ইঞ্চি সাইজের কার্ভড টিভি। এ সিরিজের টিভি আগের চেয়ে জীবন্ত ছবি নিশ্চিত করে। এটি কনট্রাস্টের পরিবর্তন কমিয়ে আনে। এতে আছে মাইক্রো ডিমিং আলটিমেট, যা বিদ্যুত্ খরচ বাঁচায়। এলসিডি প্যানেলের ন্যারো ভিউয়িং অ্যাঙ্গেলের কারণে সৃষ্ট কালার সংরক্ষণ করে।
স্যামসাং ‘জয় প্লাস’ সিরিজে ৫১০০ মডেলের ২৮ ইঞ্চি, ৩২ ইঞ্চি এবং ৪০ ইঞ্চি-এ তিনটি সাইজে পাওয়া যাচ্ছে। ২৮ ইঞ্চি মডেলের দাম ৩৮ হাজার টাকা, ৩২ ইঞ্চির দাম ৫৭ হাজার ১০০ টাকা এবং ৪০ ইঞ্চির দাম ৭১ হাজার ৭৫০ টাকা। স্যামসাং এলইডি এফএইচ৪০০৩ এবং এইচ৪০০৩ মডেলের দুটি সমপূর্ণ নতুন সিরিজ পাওয়া যাচ্ছে। এটি ৩২ এবং ২৩ ইঞ্চি আকারে পাওয়া যাবে। দাম যথাক্রমে ৩৯ হাজার ২৫৭ টাকা এবং ২৫ হাজার ৭৫০ টাকা।
স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব কনজিউমার ইলেকট্রনিকস ফিরোজ মোহাম্মদ বললেন, ২০১৫ সালের জন্য নতুন টিভি লাইন-আপ ঘোষণা করা হয়েছে। ভোক্তাদের আগ্রহ এবং ক্রয়ক্ষমতার কথা বিবেচনা করে স্যামসাং নতুন মডেলের টিভিগুলো বাজারে এনেছে। এসব মডেল আরও বিপুল গ্রাহক শ্রেণিকে একটি অনন্য অভিজ্ঞতার মুখোমুখি করবে।
Share on Google Plus

About Shara-Bela

"Shara-Bela" Is a online Blog Megazine.It Containes global entartaining and helful artical.
    Blogger Comment
    Facebook Comment

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন